বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে  শাকিব খান ও মিম অভিনীত নতুন ছবি ‘আমি নেতা হব’। সেন্সর বোর্ডের সচিব জালাল উদ্দিন মুন্সি বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিষয়ে জালাল উদ্দিন মুন্সি বলেন, ২১ ডিসেম্বর ছবিটি সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেয়া হয়। শনিবার সরকারি ছুটির হলেও জরুরি কাজের জন্য সেন্সর বোর্ডের অফিস খোলা ছিল। কালই ছবিটির ছাড়পত্রের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়েছে এমনটাই জানা গেছে।

এদিকে নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র নিয়ে প্রযোজক সেলিম খান বলেন, ‘আমি প্রথমেই ‘আমি নেতা হবো’ ছবির পরিচালক, শিল্পী ও কলাকুশলীদের ধন্যবাদ জানাচ্ছি। তারা চমৎকার একটি চলচ্চিত্র নির্মাণে মনযোগী হয়ে কাজ করেছেন। ছবিটি সেন্সরে প্রদর্শনীর সময় খুবই বাহবা পেয়েছে। বোর্ডের প্রত্যাশা আগামী বছরের সেরা ছবির তালিকায় থাকবে শাকিব-মিমের ‘আমি নেতা হব’। এ ছবি দিয়ে এ জুটির জনপ্রিয়তাও অনেক বাড়বে বলে প্রত্যাশা।’

‘আমার প্রাণের প্রিয়া’ ছবির সাফল্যের আট বছর পর এ ছবিতে আবারো জুটি বেঁধেছেন শাকিব-মিম। শাকিব-মিম ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, কাজী হায়াত। ছবিটি মুক্তি পাবে ফেব্রুয়ারির যে কোনো সপ্তাহে।

BD Online Media

sakib khan