সম্প্রতি জাকজমকভাবে বিয়ে করে বিশ্ববাসীকে চমকে দিলেন বিরুশকা। বিয়ের পর দিল্লি আর মুম্বাইয়ের রিসেপশনও ছিলো দেখার মতো। রিসেপশনে বসেছিল তারার মেলা। বলিউড ও ক্রিকেটের রথী মহারথীরা যোগ দিয়েছিলেন এতে।

বিরাট কোহলি এবং আনুশকা শর্মার বিয়ের শেষ অনুষ্ঠানকে স্মরণীয় করে তুলতে হাজির হয়েছিলেন বিগ বি থেকে শাহরুখ এবং রেখা থেকে ক্যাটরিনাসহ আরো অনেক তারকা। সবচেয়ে নজরকাড়ার দৃশ্য ছিল অনুষ্টানে ধোনির আগমনে চারদিকে ধোনি ধোনি রব।

এদিকে বিয়ের জন্য বেশ কিছুদিন মাঠের বাইরে আছেন বিরাট কোহলি। খেলেননি শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজও। তাই বিয়ের পর হারাতে হয়েছে দলের সর্বোচ্চ পদবি। তাই নতুনভাবে খেলায় মেতে উঠতে এবার উড়াল দিয়েছেন দক্ষিণ আফ্রিকা। সাথে গেছেন নববধূ।

একটু আগে আনুশকাকে দেখা গেলো দক্ষিণ আফ্রিকায় এক সমুদ্র পাড়ে বিরাটের সাথে একই ফ্রেমে বন্দি হওয়া নিজের ভেরিফাইড ইন্সট্রাগ্রামে একটি ছবি পোস্ট করে ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, ‘নতুন বছরে সবার জন্য শুভকামনা রইলো। সবার সুখ আর সমৃদ্ধি কামনা করছি’।

বছরের প্রথম দিন বিরাট-আনুশকাকে একই ফ্রেমে সমুদ্র পাড়ে দেখতে পেয়ে মুগ্ধ হন ভক্তরা। পোস্টে কমেন্টের বন্যা বয়ে যায়। এক ভক্ত লিখেছেন, ‘অনেক সুন্দর লাগছে। আরেক ভক্ত লিখেছেন, ‘নতুন বছরে রাঙ্গিয়ে উঠুক আপনার জীবন’।

BD Online Media virat new